মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মো: মোখলেছুর রহমান

পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন মো: মোখলেছুর রহমান

সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন একই কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো: মোখলেছুর রহমান।

 

পার্বতীপুর আদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রশিদ সরকার শারীরিক অসুস্থতা জনিত কারণে দায়িত্ব হতে অব্যাহতি নেওয়ায় একই কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সিনিয়র সহকারী অধ্যাপক মোঃ মোখলেছুর রহমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। গত মঙ্গলবার দুপুরে তিনি ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন।

গত ২০২৩ সালের ৩১ আগষ্ট থেকে কলেজের অধ্যক্ষ না থাকায় একই কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশীদ সরকারকে ম্যানেজিং কমিটি ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্বভার প্রদান করেন। ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মোখলেছুর রহমান দায়িত্বভার গ্রহণ করে কলেজের বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাতেমা খাতুনকে বিষয়টি অবহিত করে কলেজের কার্যক্রম পরিচালনা করছেন।

 

পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষমো: মোখলেছুর রহমান বলেন,আমার ওপর অর্পিত দায়িত্ব আমি ন্যায়নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করবো। সেই সাথে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT